সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
দেবহাটায় বিজয় দিবস উপলক্ষে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দেবহাটায় বিজয় দিবস উপলক্ষে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটায় লক্ষটাকার ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) বিকালে ঐতিহ্যবাহী সুশীলগাঁতী বাগের মাঠে সুশীলগাঁতী নবজাগরণ সংঘের আয়োজনে এ খেলার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সুশীলগাঁতী নবজাগরণ সংঘের সভাপতি আনারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন দেবহাটা থানার অফিসার ইনজার্চ (ওসি) শেখ ওবায়দুল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আলী মোর্তোজা মোহাম্মাদ আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর গাজী, ইউপি সদস্য আজগার আলী, রফিকুল ইসলাম মন্টু, রেহেনা ইসলাম, সাবেক ইউপি সদস্য আরমান হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পদক আফসার আলী মাস্টার, পারুলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য রবিউল ইসলাম, বাগের মাঠ পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, সুশীলগাঁতী নবজাগরণ সংঘের সাধারণ সম্পাদক আশিম খান সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
উদ্বোধনীয় খেলায় নলতা ফুটবল একাদশ বনাম কুশুলিয়া কসমস ক্লাব ফুটবল একাদশ অংশ নেন। খেলার শুরুর ১০ মিনিটের মধ্যে কুশুলিয়া কসমস ক্লাব ফুটবল একাদশ একটি গোল করে। তার জবাবে নলতা ফুটবল একাদশ খেলা শেষ এক মিনিটে গোল পরিশোধ করে। পরবর্তীতে টাইব্রেকারে উভয় দল সমান সমান গোল করেন। এতে উভয় দলকে আবারো ৩টি গোল দেওয়ার সুযোগ দেওয়া হয়। এতে নলতা একাদশ ২টি গোল করে কুশলিয়া কসকম ক্লাব ফুটবল একাদশকে পরাজিত করে। আগামী ১৯ ডিসেম্বর ২ দিনের দিনের খেলায় সাতক্ষীরার শ্রীরামপুর ফুটবল একাদশ ও নলতার কাশিবাটি ফুটবল একাদশের মধ্যেকর খেলা দেখার আমন্ত্রন জানিয়েছেন কর্তৃপক্ষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড